সর্বশেষ আপডেট : ৪৬ মিনিট ১৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

২২ বছর পর মা-বাবার কোলে হারিয়ে যাওয়া তানজিমা

১৯৯৯ সালের ৮ মা’র্চ। তখন তানজিমা’র বয়স মাত্র ছয় বছর। ওই দিন নানির সঙ্গে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থেকে রাজধানীর মহাখালীর কড়াইল এলাকায় মামা’র বাসায় বেড়াতে যায় ছোট্ট মে’য়েটি। এরপর ঘটনাচক্রে সেখান থেকে হারিয়ে যায় সে। পরে একটি পরিবারে বড় হয় মে’য়েটি। পরিবারটি তাকে লালন-পালন করে বিয়েও দেয়। এখন তিনি তিন সন্তানের জননী। এরইমধ্যে পেরিয়ে গেছে ২২টি বছর। অবশেষে আরজে কিবরিয়ার উপস্থাপনায় জনপ্রিয় অনুষ্ঠান ‘আপন ঠিকানা’র মাধ্যমে তানজিমা ফিরে পেয়েছেন তার মা-বাবাকে।

দীর্ঘ ২২ বছর পর মে’য়েকে কাছে পেয়ে বাবা নুরুল হুদা এবং মা জোসনা বেগমের অশ্রুসিক্ত আলি’ঙ্গনের দৃশ্য আপ্লুত করছে লাখো ফেসবুক ব্যবহারকারী দর্শককেও। বৃহস্পতিবার রাতে স্টুডিও অব ক্রিয়েটিভ আর্টস লিমিটেডের নির্মাণে আরজে কিবরিয়ার ফেসবুক পেজ থেকে প্রচার হওয়া আপন ঠিকানার আপডেট ভিডিওতে দেখা যায় এমন দৃশ্যপট। এর আগে গত ৩ অক্টোবর বিকেলে প্রচারিত হয় আপন ঠিকানার ৭৩তম পর্ব। যেখানে হারিয়ে যাওয়ার ঘটনা তুলে ধরেন তানজিমা। ওই দিন মধ্যরাতেই তানজিমা’র পরিবারের সন্ধান পায় আপন ঠিকানা টিম।

তানজিমা জানান, ১৯৯৯ সালে মামা’র বাড়িতে গিয়ে হারিয়ে যান তিনি। পরে শান্তিবাগ এলাকার গোফরান মিয়া নামে এক ব্যাংক কর্মক’র্তা তানজিমাকে লালন-পালন করে বিয়ে দেন। বর্তমানে তানজিমা তিন সন্তান ও স্বামীকে নিয়ে বনশ্রীতে ভাড়া বাড়িতে থাকেন।

পরিবারকে ফিরে পেয়ে আবেগাপ্লুত তানজিমা বলেন, পরিবারকে হা’রানোর পর অনেক ক’ষ্ট করেছি। অনেক কা’ন্নাকাটি করে আল্লাহর কাছে চেয়েছি, যেন আমা’র বাবা-মাকে ফিরে পাই। আজ জীবনের সেরা উপহার আমা’র জন্ম’দাতা বাবা ও গর্ভধারিণী মাকে পেয়েছি।

যে পরিবারে তিনি বড় হয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তানজিমা বলেন, রাস্তায় পাওয়ার পর যারা নিজের সন্তানের মতো লালন-পালন করে বড় করেছেন, তাদের প্রতি আমি চিরকৃতজ্ঞ, চিরঋণী। একই সঙ্গে যাদের মাধ্যমে পরিবার ফিরে পেয়েছি, তাদেরও ধন্যবাদ জানাই।

তানজিমা’র বাবা নূরুল হুদা বলেন, মে’য়ে হারিয়ে যাওয়ার পর বিভিন্ন জায়গা খোঁজাখুঁজির পরও তাকে পাইনি। অবশেষে আমাদের হা’রানো ধনকে ফিরে পেয়েছি।

আরজে গো’লাম কিবরিয়া সরকার জানান, অনেকেই অ’বাক হন ভিডিও ছাড়ার কয়েক ঘণ্টার মধ্যে সফল হয়ে যাওয়া দেখে। আমি আশা করি, এই সফলতার সংখ্যা আরও বেশি অ’বাক করবে ভবিষ্যতে।

এর আগে বৃহস্পতিবার রাতে বনশ্রী থেকে স্বামী-সন্তানদের সঙ্গে নিয়ে আপন ঠিকানা ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজে’লার তরফফাচাইল গ্রামে ফিরেছেন তানজিমা। শুক্রবার দিনভর বাড়িতে উৎসুক মানুষের ভিড় জমে তানজিমাকে দেখতে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: